বিষপান করা সেই ছাত্রলীগ নেতার পাশে তথ্যমন্ত্রী

Estimated read time 0 min read
Ad1

চট্টগ্রামে বিএনপির রোডমার্চে অংশ নেওয়া বাবার ছবি দেখে বিষপানে আত্মহত্যার চেষ্টা করা রাঙ্গুনিয়ার ছাত্রলীগ নেতা নীরব ইমনকে (২২) দেখতে গিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ (৬ অক্টোবর) বিকেল ৫টার চট্টগ্রাম মেডিকেলের ১৩ নম্বর ওয়ার্ডে গিয়ে চিকিৎসাধীন ইমনের খোঁজখবর নেন তিনি। এ সময় চিকিৎসকদের সঙ্গে কথা বলেন এবং তার চিকিৎসার্থে আর্থিক অনুদান প্রদান করেন। এ সময় তার পিতা, পরিবার ও স্বজনদের সঙ্গেও কথা বলেন মন্ত্রী।

ইমন রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের মালিরহাট আলকাজ পণ্ডিত বাড়ির মোহাম্মদ জহিরের (৪৫) সন্তান। পিতা জহির পোমরা ইউনিয়ন যুবদলের সহসভাপতি এবং পুত্র ইমন ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

বৃহস্পতিবার চট্টগ্রামে অনুষ্ঠিত বিএনপির রোডমার্চ কর্মসূচিতে অংশ নেন ইমনের পিতা মোহাম্মদ জহির। সেখানে অংশ নেওয়ার একটি ছবি ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে দেখতে পান ছাত্রলীগ নেতা ইমন। সহকর্মী ছাত্রলীগ নেতাদের পাঠানো ওই ছবি দেখে ক্ষুব্ধ হয়ে ওঠেন ইমন। নিজ বসতঘরে পরিবারের সদস্যদের সাথে রাগারাগিও করেন। একপর্যায়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান বলে তার স্বজনরা নিশ্চিত করেছে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours