শরীরে ‘শয়তান’ ভর করলে চুরি করেন লিটন!

Estimated read time 0 min read
Ad1

ষাটোর্ধ্ব বৃদ্ধাকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটের অভিযোগে লিটন (২৭) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৯ অক্টোবর) মিরপুর ১০ নম্বর এলাকা থেকে লুণ্ঠিত টাকাসহ তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে লুট করা স্বর্ণ উদ্ধার করা হয়। গ্রেপ্তার লিটন বাসা ভাড়ার নামে ফ্ল্যাটে যান, এরপর ঘরে থাকা নারীদের জিম্মি করে লুট করেন। মিরপুর মডেল থানার ওসি মো. মহসীন কালবেলাকে এসব তথ্য জানান।

তিনি জানান, গ্রেপ্তার লিটন একজন ধূর্ত প্রতারক। তিনি একসময় সৌদি আরব ছিলেন। কিন্তু সেখানে সুবিধা করতে না পারায় দেশে ফিরে আসেন। এরপর অভিনব প্রতারণা শুরু করেন। তিনি বাসা ভাড়ার নাম করে বিভিন্ন ফ্ল্যাটে যান। সাধারণত যেসব ফ্ল্যাটে পুরুষ থাকেন না, সেসব ফ্ল্যাটকেই টার্গেট করেন।

এ বিষয়ে নিশ্চিত হতে তিনি প্রথমে বাসাটিতে কোনো পুরুষ সদস্য আসে কি না তা জানতে যান। এ সময় ঘরে কোনো পুরুষ সদস্য নেই বললে সাথে সাথেই নারীকে মারধর করেন এবং বেঁধে ফেলেন। এরপর নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল নিয়ে পালিয়ে যান। লিটনের দাবি, শরীরে শয়তান ভর করলে তিনি চুরি করেন!

গত ৭ অক্টোবর মিরপুর মডেল থানার কলওয়ালাপাড়ায় একই কায়দায় বাসা ভাড়ার নামে একটি ফ্ল্যাটে যান। সেখানে থাকেন শিরিন মজুমদার (৬৫) নামে এক বৃদ্ধা ও তার ছেলে। তার ছেলে সে সময় বাইরে ছিলেন। এটি নিশ্চিত হওয়ার সাথে সাথেই ওড়না দিয়ে বৃদ্ধার হাত পা বেঁধে স্বর্ণের চেইন, আংটি, নগদ ২৫ হাজার টাকা এবং মোবাইল নিয়ে পালিয়ে যান।

তাকে যেন শনাক্ত করা না যায় এই কারণে তিনি যে কাপড় ও ক্যাপ পরে ঢুকেছিলেন পরে সেগুলো পরিবর্তন করে ফেলেন! এ ঘটনায় মামলা দায়েরের পর মিরপুর ১০ থেকে নগদ ২৫ হাজার টাকাসহ লিটনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মুন্সীগঞ্জের গজারিয়া থেকে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। গ্রেপ্তার লিটনের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours