নান্দিনায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

Estimated read time 1 min read
Ad1

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে নান্দিনা বাজারে শান্তি সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ, জামালপুর সদর উপজেলা শাখা।

রোববার ( ২৯ অক্টোবর ) বিকেলে নান্দিনা বাজারের জনতার মোড়ে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, জামালাপুর সদর উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা।

সমাবেশ পরিচালনা ও সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ইটাইল ইউপি চেয়ারম্যান এড. হাফিজুর রহমান স্বপন ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মো: আব্দুর রাজ্জাক।

আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ফারুক আহমেদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, এফবিসিসিআইএর পরিচালক, দি জামালপুর চেম্বার অব কমার্স এর সভাপতি রেজাউল করিম রেজনু, জামালপুর সদর আসনের মনোনয়ন প্রত্যাশী সালেহীন রেজা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও ৯নং রানাগাছা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: আব্দুল জলিল, জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবুল হোসেন, জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আখতারুজ্জামান বেলাল, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও বর্তমান সদস্য হযরত আলী রিপন, জামালপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জামালপুর সদর উপজেলা মহিলা লীগের সভাপতি ফারজাহান ইয়াসমিন লিটা,

৯নং রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: ফজলুল হক, লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুল আলীম আলী, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান আজিজুল হক ফনি মাষ্টার, শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শরিফপুর ইউপি চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম আলম আলী, জামালপুর সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মোহসীনা মৌসুমী চাঁদনী প্রমুখ নেতৃবৃন্দ।

শান্তি সমাবেশ জামালপুর সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগীসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

সমাবেশে বিভিন্নস্থান থেকে দলীয় নেতাকর্মীরা স্লোগান দিয়ে অনুষ্ঠানস্থলে এসে পৌছান। মুহুতের মধ্যে সমাবেশ স্থল কানায় কানায় ভরে উঠে। রোববার বিকেল ৪টায় আওয়ামী লীগের এই শান্তি সমাবেশ শুরু হয়ে চলে রাত ৮টা পর্যন্ত।

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours