এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান

Estimated read time 1 min read
Ad1

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম বন্দর নগরীর ৩৮ নং ওয়ার্ডে বিনামুল্যে স্বাস্থ্য সেবা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের সিনিয়র ভাইস-চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য আমিনুল হক বাবু।

অনুষ্ঠানের উদ্বোধন করেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি আমিনুল হক বাবু বলেন, বর্তমান প্রেক্ষাপটে অসহায় মানুষের কল‍্যাণে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা এটি একটি অত‍‍্যান্ত মহৎ ও প্রশংসনীয় কাজ। আমি এই সংগঠনের সর্বাঙ্গীন সফলতা কামনা করছি।

এই সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ আবু নাছের, বিশেষ অতিথি মাই টিভির ব‍্যুরোচীফ নুরুল কবির,মেঘনা ব‍্যাংক জুবলী শাখার ব‍্যবস্থাপনা পরিচালক মেজবাহ উদ্দিন, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সামসুন নাহার সামু, অর্থ সম্পাদক মোঃ হাফিজুর রহমান,চট্টগ্রাম মহানগর কমিটির সমন্বয়ক মোঃ ফয়জুল আলম প্রিন্স,বন্দর থানা কমিটির আহ্বায়ক শাকিল আহমেদ শাহ, মোঃ মোকছেদুল হক,মোঃ ইব্রাহিম খলিল, সীতাকুণ্ড প্রতিনিধি মোঃ ইমরান হোসেন,মুন ওয়েলফেয়ার এসোসিয়েশন এর চেয়ারম্যান মোঃ ফয়সাল মুন,মোঃ ফাহিম, মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।
এই সময় বিশেষজ্ঞ দুজন ডাক্তার দ্বারা বিকাল চারটা পর্যন্ত চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours