লক্ষ্মীপুরে মেলায় জুয়ার আসর, ৪ জুয়াড়ির জেল

Estimated read time 1 min read
Ad1

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে হযরত দেওয়ান শাহ দরবার শরীফে আয়োজিত মেলায় অভিযান চালিয়ে চার জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়।

 পরে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। সোমবার (২২ জানুয়ারি) বিকেল চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক আটকের বিষয়টি নিশ্চিত করছেন।

তিনি জানান, জেলা ডিবি পুলিশ গ্রেপ্তার জুয়াড়িদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় জুয়া আইনে মামলা দায়ের করেছে। এর আগে রোববার (২১ জানুয়ারি) রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জের রামচন্দ্রপুর গ্রামে দেওয়ান শাহ মেলায় ১১ জুয়ার আসর বন্ধ করে দেয় ডিবি পুলিশ। এসময় চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ফরিদপুর জেলার কোতয়ালী থানার দক্ষিণ তেবাখুলা গ্রামের জামাল হোসেনের ছেলে মো. নাছির ব্যাপারী (৩৬), নোয়াখালীর সেনবাগ উপজেলার আজিজপুর এলাকার শহিদ উল্লার ছেলে আরমান হোসেন সুমন (৩১), লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানাধীন বসুদুহিতা এলাকার ইদ্রিস মিয়ার ছেলে আল আমিন (২৬) ও চর মনসা এলাকার মৃত নুরুল ইসলাম ভুইয়ার ছেলে বেলাল হোসেন স্বপন (৫৫)।

তাদের বিরুদ্ধে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আশরাফুল ইসলাম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours