উপজেলা নির্বাচনে প্রার্থিতা ঘোষণা করলেন শেখ জুয়েল

Estimated read time 1 min read
Ad1

মিলাদ মুদ্দাচ্ছির – সন্দ্বীপ: জাতীয় সংসদ নির্বাচনের পর হাওয়া বইছে উপজেলা পরিষদ নির্বাচনের। এই নির্বাচনের মাধ্যমে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সন্দ্বীপ থেকে চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা করেছেন সন্দ্বীপ আমানুল্লাহ ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ জুয়েল।

গতকাল তার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে এই ঘোষণা দেন শেখ মোহাম্মদ জুয়েল। মতবিনিময়কালে তিনি বলেন, দীর্ঘ সময় ধরে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনীতি করছি। ২৫ বছর প্রবাসে কাটিয়েছি কিন্তু এক দিনের জন্যও সংগঠন থেকে নিষ্ক্রিয় ছিলাম না। নিজের সাধ্যমতো এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। গরিব – অসহায় মানুষের যে কোন বিপদে আমি আমার সাধ্যের সবটুকু করার চেষ্টা করি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নের পাশাপাশি সবার জন্য উম্মুক্ত প্রতিযোগিতার সুযোগ করে দিয়েছিলেন আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ। আমার বিশ্বাস জাতীয় নির্বাচনের ধারাবাহিকতায় আসন্ন উপজেলা নির্বাচনেও সবার জন্য জনপ্রিয়তা ও জনমত যাছাইয়ের সুযোগ দিবে দল।

আমি বিগত দিনগুলোতে যেভাবে সন্দ্বীপের মানুষের পাশে ছিলাম তাতে করে সন্দ্বীপের আপামর জনসাধারণ আরও বৃহত্তর পরিসরে সেবা করার সুযোগ দিতে আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বেছে নিবে বলে আমি মনে করি।

তিনি আরও বলেন, আমি প্রতিশ্রুতিতে বিশ্বাসী নয়, বরং বিগত দিনের কাজের মূল্যায়ন করে জনগণ আমাকে বেছে নিলে আমি আরও বহুগুণ প্রচেষ্টা করব মানুষের সেবা করার। তিনি সকলের দোয়া প্রার্থী।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, যমুনা টিভির সন্দ্বীপ প্রতিনিধি সিনিয়র সাংবাদিক চারু মিল্লাত, বিজয় টিভির সন্দ্বীপ প্রতিনিধি ইসমাঈল হোসেন মনি, আন্তর্জাতিক মানবাধিকার কর্মী ও সাংবাদিক মিলাদ মুদ্দাচ্ছির, জাতীয় দৈনিক কালবেলার সন্দ্বীপ প্রতিনিধি কাউসার মাহমুদ দিদার, দৈনিক পুর্বদেশের সন্দ্বীপ প্রতিনিধি সাইফ রাব্বি, ও প্রিয় বার্তার সন্দ্বীপ প্রতিনিধি ফেরদৌসী লিজা।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours