কিশোর নীরব হত্যার ঘটনায় গ্রেপ্তার পাঁচ

Estimated read time 1 min read
Ad1

মুন্সিগঞ্জের সিরাজদিখান এলাকায় উত্ত্যক্ত করার ঘটনাকে কেন্দ্র করে গাজী দিল হোসেন নীরব (১৭) নামে এক কিশোরকে হত্যা করা হয়। এ ঘটনায় পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

গ্রেপ্তার আসামিরা হলেন- মো. শাহীন সিকদার (১৬), মো. রোমান মৃধা (১৭), মো. রায়হান (১৭), মো. জাহিদ (১৭) ও মো. আবির (১৭)।

হত্যা মামলা দায়েরের ৬ ঘণ্টার মধ্যে ঘটনায় সরাসরি জড়িত আসামিদের গ্রেপ্তার করে র‌্যাব-১০। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম জে সোহেল বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সহায়তায় মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা এই হত্যাকাণ্ডে তাদের সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানান সহকারী পুলিশ সুপার এম জে সোহেল।

পরে স্থানীয় লোকজন নিরবকে গুরুতর আহত ও অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে নিরবকে মৃত ঘোষণা করেন।   

সহকারী পুলিশ সুপার এম জে সোহেল জানান, ঘটনার গুরুত্ব বিবেচনা করে  র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল এই হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বাড়ায়। এর ধারাবাহিকতায় মামলা দায়েরের ৬ ঘণ্টার মধ্যে ঘটনায় সরাসরি জড়িত পাঁচ আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব-১০।  

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours