‘মদের আসর’ নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

Estimated read time 0 min read
Ad1

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে ‘মদের আসর’ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দিনগত রাত দেড়টার দিকে শাখা ছাত্রলীগের সভাপতি কামাল উদ্দিন রানা ও সাধারণ সম্পাদক রুবেল হোসেনের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ১০‌ কর্মী আহত হয়েছেন।

হল ছাত্রলীগের একাধিক কর্মী জানান, রাত ১১টার দিকে হল ছাত্রলীগ সভাপতি কামাল উদ্দিন রানার সক্রিয় কর্মী মাস্টার্সের শিক্ষার্থী ফরিদ সভাপতি রানার কাছ থেকে টাকা নিয়ে মদ এনে রাত ১টা পর্যন্ত ফরিদ ও তার গ্রুপের কর্মীরা আসরে বসে মদ পান করেন।

পরিস্থিতির অবনতি হলে রানার দলের প্রিন্টিং অ্যান্ড পাবলিকেশনস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শাখাওয়াত সোপান ও সাধারণ সম্পাদক গ্রুপের থিয়েটার অ্যান্ড পারফরমেন্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী অথৈ প্রথম বর্ষের ছাত্রদের স্ট্যাম্প ও রড নিয়ে আসার জন্য‌ নির্দেশ দেন।

এতে সভাপতি রানার দলের অন্তত ৫০ থেকে ৬০ জন ও সাধারণ সম্পাদক রুবেলের দলের ৫০ জনের মতো প্রথম বর্ষের শিক্ষার্থী রড ও স্ট্যাম্প নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। এরপর সংঘর্ষে ১০ কর্মী আহত হন।

পরিস্থিতি স্বাভাবিক করতে এগিয়ে আসেন সভাপতি রানা ও সাধারণ সম্পাদক রুবেল। পরে রাত আড়াইটার দিকে তারা আলোচনার মাধ্যমে পরিস্থিতি স্বাভাবিক করেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours