সিলেটে ছাত্রলীগ-ছাত্রদল পাল্টাপাল্টি ধাওয়া

Estimated read time 1 min read
Ad1

সিলেট নগরীর আম্বরখানার বড়বাজার এলাকায় বিএনপি নেতা আ ফ ম কামালকে হত্যার ঘটনায়  ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

রোববার (৬ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করার পাশাপাশি একটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়।

আ ফ ম কামাল সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক এবং সিলেট ল’ কলেজের সাবেক জিএস ছিলেন।

রোববার রাত সাড়ে ৮টার দিকে নগরীর আম্বরখানা বড়বাজার এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়।

জানা যায়, বিএনপি নেতা আ ফ ম কামালকে হত্যার প্রতিবাদে রাত সাড়ে ১১টার দিকে লাটিসোটা নিয়ে বিক্ষোভ মিছিল করে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। ছাত্রদলের মিছিল থেকে আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনের ব্যানার,ফেস্টুন, তোরণ ও গেট ভাঙচুর করা হয়।এ সময় ছাত্রদলের নেতা-কর্মীরা রাস্তায় অবস্থান নিয়ে স্লোগান দেন ও বিক্ষোভ করতে থাকেন।

ছাত্রদলের অবস্থানের খবরে চারদিক থেকে জড়ো হতে থাকেন ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী। ছাত্রলীগ ও ছাত্রদল নগরের রিকাবীবাজারে মুখোমুখি অবস্থান নেয়। পরে উভয়পক্ষের মধ্যে ব্যাপক ইট-পাটকেল নিক্ষেপ করা হয় ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ছাত্রলীগের উত্তেজিত নেতা-কর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রদলকে ধাওয়া দিলে তারা নগরের বিভিন্ন রোড দিয়ে সটকে পড়ে। ছাত্রদলের কর্মীদের ব্যবহৃত একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই পক্ষকে দুদিকে তাড়িয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours