বিএনপির সমাবেশের আগে অচল সিলেট, ভোগান্তিতে ইজতেমার মুসল্লিরা

Estimated read time 1 min read
Ad1

শনিবার (১৯ নভেম্বর) সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে।

শুক্রবারের (১৮ নভেম্বর) মধ্যে সকাল ৬টা থেকে জেলার সঙ্গে সারা দেশের গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

কুমারগাও বাসস্ট্যান্ড থেকে সুনামগঞ্জগামী কোনো বাস ছেড়ে যায়নি বা কোনো বাস সিলেটে প্রবেশ করেনি। একই অবস্থা সিলেটের সবচেয়ে বড় বাস টার্মিনাল কদমতলীতেও। সেখান থেকেও আন্তঃজেলা বা দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি।

হঠাৎ করে বাস চলাচল না করায় ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। টার্মিনালে এসে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে পারবেন কি না তা নিয়েও সংশয় প্রকাশ করেছেন অনেকে।

অন্যদিকে মৌলভীবাজারে পাঁচ দাবিতে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘট শুরু করেছে জেলা বাস-মিনিবাস মালিক সমিতি। এতে বন্ধ রয়েছে অভ্যন্তরীণ রুটের যান চলাচল।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ৬টা থেকে ধর্মঘট শুরু হয়। এ দিন সকাল থেকেই মৌলভীবাজার জেলার সব রুটে বাস চলাচল বন্ধ থাকায় চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

এদিকে সিলেটে শেষ হয়েছে দুই দিনব্যাপী চলা আঞ্জুমানে হেফাজতে ইসলামের ইজতেমা। ইজতেমা থেকে ফিরতে পারছেন না মুসল্লিরা। তাই হেঁটে রওনা দিয়েছেন বাড়ির পথে। কেউ কেউ ফিরছেন নিজস্ব যানবাহন কিংবা রিজার্ভ করা গাড়িতে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours