ফটিকছড়িতে স্ত্রীর হাতে স্বামী খুন

Estimated read time 0 min read
Ad1

ফটিকছড়ি নাজিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের হাফেজ মওলানা মুহাম্মদ ইব্রাহীম প্রকাশ আব্দুল মন্নান(৫০) নামের এক ব্যক্তিকে স্ত্রী খতিজা তার ২জন সহযোগীকে নিয়ে শ্বাসরোধ করে হত্য করেন।

মন্নানের গ্রামের বাড়ী নাজিরহাট পৌরসভার ৪নংয়ার্ডের দৌলতপুর বুড়াপুকুর এলাকার নয়াঘরের বাড়ির মৃত মুহাম্মদ আলী হোসের পুত্র। ৫ভাই ১ বোনের মধ্যে সে ভাইদের মধ্যে ৩য়।

নিহত মন্নানের তার স্ত্রী খতিজার সাথে দীর্ঘ ৫বছর যাবত পারিবারিক কলহ লেগে থাকত। ৩ মাস আগে চট্টগ্রাম শহরে একটি বাসায় বসবাস করে বলে পারিবারিক সুত্র জানা যায়।

গঠনার দিন (২৩ নভেম্বর) রাত ১০টা থেকে স্বামী স্ত্রীর ঝগড়া হয়। তখন তার ছেলে মুহাম্মদ ওছামা(১৮) বড় বোনের স্বামী বোরহান ড্রাইভারসহ ৩জনে মিলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাত ১২টার সময় শ্বাসরোধ করে হ*ত্যা করে।

উল্লখ্যে যে, নিহত মন্নানের আরো একটি স্রী রয়েছে ৫বছর পূর্বে তাকে বিবাহ করেন সে ঘরে ২বছরের ১টি সন্তান রয়েছে। ১ম স্ত্রীর ঘরে ২টি সন্তান এক জন ঘাতক ওছামা(১৮) ২য় জন ওয়াসিকা(৮) নামের কন্যা সন্তান রয়েছে।

তার ঘাতক স্রী গ্রামের বাড়ীর ভাই ও ভাইয়ের স্ত্রীদের নানান ধরনের হুমকি দিত। নিহত মন্নানের বড় বোনের স্বামী ও তাকে হত্যা করবে বলে শপথ করছে বলে তার আপন খালতো বোন ও ভাইয়ের স্ত্রীরা  জানান।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours