৬ বছর পর পিরোজপুর জেলা আ.লীগের সম্মেলন, পুরোনো কমিটি বহাল

Estimated read time 1 min read
Ad1

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়েছে। সম্মেলনে পুরোনো কমিটিকেই বহাল রাখা হয়েছে।

এর আগে বিকেলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। একেএমএ আউয়ালকে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং এমএ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

রোববার (২৭ নভেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ ঘোষণা দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু।

সম্মেলনকে ঘিরে স্থানীয় নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করে। কানায় কানায় পরিপূর্ণ সম্মেলনস্থল।

এ সময় স্লোগানে স্লোগানে মুখর ছিল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ। সম্মেলন ভার্চুয়ালি উদ্বোধন করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি উদ্বোধনের পর শুরু হয় সম্মেলনের প্রথম অধিবেশনের কার্যক্রম। দ্বিতীয় অধিবেশন দুপুরের পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট আমিরুল ইসলাম, আনিসুর রহমান, গোলাম কবীর রাব্বানী চিনু প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১১ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ এ কে এম আউয়ালকে সভাপতি ও অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

২০১৬ সালের ১ সেপ্টেম্বর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছিল কেন্দ্রীয় কমিটি।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours