বগুড়ায় ২৭৯ বস্তা সরকারি চাল উদ্ধার, আ.লীগ নেতা আটক

Estimated read time 1 min read
Ad1

বগুড়ার শেরপুরে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ২৭৯ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।

চালগুলো পাচার ও কালোবাজারে বিক্রিতে জড়িত থাকার অভিযোগে গোলাম মোস্তফা (৫৫) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে আটক করা হয়েছে। তিনি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি।

আজ (২ ডিসেম্বর) ভোররাতে উপজেলার খামারকান্দি ইউনিয়নের মাগুড়ারতাইর গ্রামের সড়ক থেকে চালগুলো উদ্ধার ও গোলাম মোস্তফাকে আটক করা হয়। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন বাদী হয়ে থানায় মামলা করেন।

মামলায় গোলাম মোস্তফাসহ খামারকান্দি ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির পরিবেশক (ডিলার) একই ইউনিয়নের ঝাজর গ্রামের হায়দার আলীর ছেলে শাহ জামাল স্বপন (৪৫), মাগুড়াতাইর গ্রামের আলিমুদ্দিনের ছেলে আব্দুর রহমান (৫০), গাড়ীদহ ইউনিয়নের চন্ডিজান গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুল গফুর বাবু (৩৮) ও শহরের হাটখোলা এলাকার হযরত আলীর ছেলে নজরুল ইসলামকে (৪২) অভিযুক্ত করা হয়েছে।

শেরপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহাদত হোসেন জানান, সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ২৭৯ বস্তা চালসহ একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। তবে মামলায় আরও চারজন অভিযুক্ত ব্যক্তি রয়েছেন। পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours