পবিপ্রবিতে ছাত্রলীগের ২ পক্ষের সংঘর্ষে আহত ১০

Estimated read time 0 min read
Ad1

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ছাত্রলীগের পদ প্রাপ্ত ও পদ বঞ্চিত নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হয়েছেন।

গতকাল (২১ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পরিস্থিতি শান্ত রাখতে ক্যাম্পাসে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

জানা যায়, ২০ ডিসেম্বর রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় পবিপ্রবি ছাত্রলীগ আনন্দ মিছিল বের করে। আনন্দ মিছিল শেষে পবিপ্রবির প্রথম গেটে মিষ্টি খাওয়াকে কেন্দ্র করে গোলাম রাব্বি নামে একজন ছাত্রকে মারধর করলে সে আহত হন। তাকে পবিপ্রবি হেলথ কেয়ারে ভর্তি করা হয়।

ওই হামলার জের ধরে গতকাল বুধবার রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রথম গেটে পবিপ্রবির ছাত্রলীগ, স্থানীয় পদবঞ্চিত ছাত্রলীগ ও বহিরাগতদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।  এতে অন্তত ১০ জন ছাত্রলীগ কর্মী আহত হয়। আহতদের মধ্যে সোহেল রানা, জাহিদ, সানিউল ইসলাম, জয়, মেহেদী, জাহিদ হাসান ও রাফসানকে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ারে ভর্তি করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সন্তোষ কুমার বসু বলেন, ছাত্রলীগের কমিটির দৌড়ে অনেকেই থাকেন কিন্তু সবাই তো পদ পাবেন না, যারা পদ পেয়েছেন এবং যারা পাননি তাদেরকে আমরা একত্রে কাজ করার জন্য বলছি তারপরও অনাকাঙ্খিতভাবে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ ও স্থানীয় পদবঞ্চিত ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ১০ জন আহত হন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours