Breaking News
Primary Doctor's Society

এবার পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শাহরুখপুত্রের ছবি ভাইরাল

শাহরুখপুত্র আরিয়ান খানকে নিয়ে বছরজুড়ে আলোচনা লেগেই থাকে। গত বছর মাদক মামলা, অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্ক, মদের ব্যবসা নিয়ে আলোচনায় ছিলেন। এবারের বছরের শুরুতে নোরা ফাতেহির সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যেই ভাইরাল হলো পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে ছবি। কয়েক দিন পার হলেও গুজবটি নিয়ে শাহরুখপুত্র বা নোরা কারও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ছবিতে আরিয়ান খানের সঙ্গে দেখা গেছে পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানকে। সাদিয়া নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শেয়ার করেছেন। ছবিটি যে নতুন বছর উদ্‌যাপনের সময় তোলা, সেটিও জানিয়েছেন সাদিয়া। এর পর থেকে অনেকে অনুমান করছেন, এই পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে হয়তো প্রেম করছেন আরিয়ান।

৩৫ বছর বয়সী সাদিয়া পাকিস্তানের টিভি ও সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। ‘খুদা অওর মোহাব্বত’-এর প্রথম ও দ্বিতীয় সিজনে ‘ইমান’ চরিত্র করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। তবে কয়েক বছর ধরেই অভিনয়ে অনিয়মিত সাদিয়া। তাঁকে শেষ দেখা যায় ২০১৮ সালে মুক্তি পাওয়া সিরিয়াল ‘মরিয়ম পেরিয়েরা’-তে।

প্রসঙ্গত, খুব শিগগিরই রেড চিলিসের ব্যানারে কাজ শুরু করবেন আরিয়ান। ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পেছনে থাকতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন শাহরুখ তনয়। চিত্রনাট্য লেখা শেষ এখন অপেক্ষা পরিচালকের চেয়ারে বসে অ্যাকশন বলার। সব কিছু ঠিক থাকলে নতুন বছরেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন আরিয়ান খান।

Check Also

পরীমণির বিছানা-বালিশে রক্ত, দিলেন সংবাদ সম্মেলন ডাক

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে ফেসবুকে এক পোস্টে পরীমণি নিজেই তার সংসারে ঝড়ের আভাস দিয়েছেন। পরী …

Leave a Reply

Your email address will not be published.

Primary Doctor's Society