Breaking News
Primary Doctor's Society

আসছে স্নেহার ‘অশরীরী’ নতুন বই

লামিয়া হান্নান স্নেহা মাধ্যমিক পাড় করেছেন, উচ্চমাধ্যমিকে ভর্তি হওয়ার পথে। এরই মধ্যে তার লেখা একটি বই পাঠকমহলে বেশ সাড়া ফেলেছে গতবছর।

এবার আসছে তার দ্বিতীয় বই ‘অশরীরী’। অমর একুশে বইমেলা উপলক্ষে প্রকাশ হতে যাচ্ছে বইটি। জাওয়াদ উল আলমের প্রচ্ছদে বইটি প্রকাশ করছে প্রকাশনা সংস্থা তাম্রলিপি।

ইটির চমৎকার প্রচ্ছদ করেছেন জাওয়াদ উল আলম।১০৪ পৃষ্ঠার বইটির প্রচ্ছদ মূল্য রাখা হয়েছে ২৮০ টাকা। ইতোমধ্যে বিশেষ ছাড়ে বিভিন্ন অনলাইন বুক শপে বইটির প্রি-অর্ডার চলছে।

ইতোমধ্যে পাঠক মহলে ব্যাপক সাড়া পেয়েছে। আলহামদুলিল্লাহ!লেখকের কাছে বইটির সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন—”আমার বইটি একটি হরর থ্রিলার গল্প। যেখানে অনাথ কিছু শিশু এবং তাদের গড়ে তোলা ইয়ামা আপার একটি বাড়িকে নিয়ে গল্পটি শুরু হয়েছে।

ইতোমধ্যে বিশেষ ছাড়ে বিভিন্ন অনলাইন বুক শপে বইটির প্রি-অর্ডার চলছে। ইতোমধ্যে পাঠক মহলে ব্যাপক সাড়া পেয়েছে। আলহামদুলিল্লাহ!লেখকের কাছে বইটির সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন—”আমার বইটি একটি হরর থ্রিলার গল্প। যেখানে অনাথ কিছু শিশু এবং তাদের গড়ে তোলা ইয়ামা আপার একটি বাড়িকে নিয়ে গল্পটি শুরু হয়েছে।

অন্যান্য গল্পের মত এটি কোনো ভৌতিক বাড়ির গল্প না, এটি এমন একটি রাতকে নিয়ে গল্প যাকে তিনভাবে উপস্থাপক করা হয়েছে পাঠকের কাছে। আমরা যা দেখছি ঠিক তাই যে ঘটছে না, এমন বিষয়টিকে তুলে ধরা হয়েছে এই পুরো বইয়ে।

ওই একরাতে হঠাৎ বিভিন্ন মাধ্যম ব্যবহার করে আক্রমন শুরু হয় ওই ছোট্ট পরিবারের উপর। একবার বৈদ্যুতিক মাধ্যমে একবার শব্দের মাধ্যমে আবার কখনো অন্য কোনো উপায়ে। তাদের উপর হামলা করা জিনিসটিকে তারা দেখতে পায় না, কিন্তু ঠিকই সেটি একে একে কেড়ে নিতে থাকে সেই বাড়িতে থাকা শিশুগুলোর।

কিন্তু এসব কিভাবে হচ্ছে, কিভাবে শিশুরা মারা যাচ্ছে, কে এসবের পেছনে কাজ করছে এগুলো সব তুলে ধরা হয়েছে বইটিতে”

উল্লেখ,লামিয়া হান্নান স্নেহা ২০০৬ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করেন। বাবা মোহাম্মদ হান্নান এবং মা ফাতেমা আক্তার রুনা। তার প্রকাশিত প্রথম বই সায়েন্স ফিকশন ‘ভিনগ্রহী’ পাঠকমহলে ব্যাপক সাড়া ফেলে।

Check Also

তারুণ্যের শ্রেষ্ঠ সময়

তারুণ্য মানে না কোন নিষেধ -বাধা। তারুণ্যের উদ্দামতা সাগর পাড়ি দেয়ার মতো দুঃসাহস যেমন রাখে, …

Leave a Reply

Your email address will not be published.

Primary Doctor's Society