Breaking News
Primary Doctor's Society

রোনালদোর পরিবারের জন্য ২ ঘণ্টা বন্ধ সৌদি পার্ক

সবাইকে অবাক করে গত ডিসেম্বরে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। সিআর সেভেন সৌদি আরবে পাড়ি দেয়ায় তার সপরিবারও সৌদিতে এসেছে। তাই তার পরিবার যেন বিনোদনের জন্য বিশেষ ব্যবস্থা পায়, তা নিশ্চিত করেতে রিয়াদের একটি বিনোদন পার্ক প্রতিদিন ২ ঘণ্টা রোনালদো ও তার পরিবারের জন্য বরাদ্দ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সাঁইত্রিশ বছর বয়সী রোনালদো দুই বছরের চুক্তিতে নাম লেখান সৌদি আরবের ক্লাব আল নাসরে। এ সময় রোনালদো বেতন হিসাবে পাবেন ৩ হাজার ১২৫ কোটি টাকা (২০ কোটি ইউরো)। তবে রোনালদো শুধু ম্যাচ খেলার জন্যই সৌদি আরবে আসেননি; ফুটবল ছাড়া সপরিবার বিনোদনেও সময় কাটাবেন তিনি। আর সে কারলেই বিনোদনের জন্য বিশেষ ব্যবস্থা করেছে সৌদি আরব।

রিয়াদের একটি বিনোদন পার্ক প্রতিদিন দুই ঘণ্টা ধরে বরাদ্দ রাখা হয়েছে রোনালদো ও তার পরিবারের জন্য। ওই সময় তারা ছাড়া অন্য কেউ সেই পার্কে ঢুকতে পারবেন না।

এরই মধ্যে সেই পার্কে সপরিবারে গিয়েছেন রোনালদো; অনেক মজাও করেছেন। তার ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশ করেছেন স্ত্রী জর্জিনা। সেখানে দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে আমোদ করতে দেখা গেছে রোনালদো ও জর্জিনাকে।

এদিকে আল নাসরের সঙ্গে চুক্তি করার পর কাল (বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি) প্রথম খেলতে নামবেন রোনালদো। আর প্রথম ম্যাচেই তিনি মুখোমুখি হবেন লিওনেল মেসির পিএসজির বিপক্ষে। রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবেন মেসি ও রোনালদো। আল নাসের দলের অধিনায়কত্ব করবেন রোনালদো।

Check Also

জুনে বাংলাদেশে আসছে মেসিরা

অবশেষে বাংলাদেশে আসছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। বাংলাদেশে প্রীতি ম্যাচ খেলার ব্যাপারে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনকে বাফুফে আনুষ্ঠানিক …

Leave a Reply

Your email address will not be published.

Primary Doctor's Society