Breaking News
Primary Doctor's Society

মহাখালী ফ্লাইওভারে র‍্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ৩

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে গাড়ির গতিরোধ করে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে বনানী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের একজন নিজেকে র‍্যাব সদস্য বলে পরিচয় দিয়েছেন। আজ (২১ জানুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম মিয়া।

গ্রেপ্তারকৃতরা হলেন আরিয়ান আহমেদ জয় (২৩), আল মোমেন (২৬) ও ফরহাদ হোসেন (২২)।

বনানী থানার ওসি নুরে আযম মিয়া বলেন, শুক্রবার রাতে মহাখালী ফ্লাইওভার থেকে র‍্যাব সদস্য পরিচয়ে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। মামলা নম্বর ২১। মামলার বাদী শহিদুল ইসলাম এ ঘটনার একজন ভুক্তভোগী। গ্রেপ্তারকৃতদের মধ্যে আল মোমেন নিজেকে র‍্যাব সদস্য পরিচয় দিয়েছেন। তার পরিচয় আমরা যাচাই-বাছাই করে দেখছি। গ্রেপ্তার হওয়া বাকি দুজনের মধ্যে একজন গাড়িচালক এবং অপরজন আল মোমেনের আত্মীয়।

তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ব্যক্তি প্রাইভেটকারে গন্তব্যে যাচ্ছিলেন। রাত ২টার দিকে মহাখালী ফ্লাইওভারের মাঝামাঝি পোঁছালে পেছন থেকে একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে। ওই গাড়িতে থাকা চার ব্যক্তি নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে ওই দুই ব্যক্তিকে অস্ত্র দেখিয়ে হাতকড়া পরান। হাতকড়া পরানোর পর তারা ভুক্তভোগীদের মারধর করেন।

মারধরের পর সন্দেহ হওয়ায় ভুক্তভোগীরা চিৎকার শুরু করেন। এ সময় এক ব্যক্তি ঘটনাস্থলে এসে দুষ্কৃতিকারীদের থামান এবং পুলিশে ফোন দেন। পুলিশে ফোন দেওয়ার পর চক্রটির সদস্যরা যে যেভাবে পারেন পালিয়ে যান। চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন এক পুলিশ সদস্যও। তিনি স্থানীয়দের সহযোগিতায় এক দুষ্কৃতিকারীকে আটক করে বনানী থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

ওই ব্যক্তির দেওয়া তথ্যের ভিত্তিতে বাকি দুজনকে আজ শনিবার গ্রেপ্তার করে বনানী থানা পুলিশ।

Check Also

ভোক্তা অধিকারের কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি করেন তারা

রাজধানীর মিরপুর এলাকায় ভোক্তা অধিকারের কর্মকর্তা সেজে চাঁদাবাজি করার অভিযোগে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল …

Leave a Reply

Your email address will not be published.

Primary Doctor's Society