দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের পাল্টাপাল্টি ধাওয়া, ককটেল বিস্ফোরণ

Estimated read time 1 min read
Ad1

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচনে উপজেলার শান্তিমোড়, বাতেন খাঁর মোড় ও সোনার মোড়ে নৌকা ও আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে।

আজ (১ ফেব্রুয়ারি) দুপুর ২টার পর এই ঘটনা ঘটে। এসময় নৌকা প্রতীকের দুই কর্মী আহত হয়ে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এছাড়া শান্তিমোড়ের আপেল প্রতীকের দুইটি নির্বাচনী অফিসে ভাঙচুর করা হয়।

এদিকে, বিকেল ৩টার দিকে সোনার মোড়ে জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে র‍্যাব ফাঁকা গুলি নিক্ষেপ করে। তবে স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন ও নৌকার প্রার্থী আব্দুল ওদুদের কর্মী-সমর্থকরা ঘটনার জন্য একে অপরকে দায়ী করছেন। তবে ভোটগ্রহণ চলমান রয়েছে।

এছাড়াও সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর এলাকায় চারটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় একটি তাজা ককটেল উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) থেকে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ পদত্যাগ করায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আজ সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। এর আগে একই ভোটকেন্দ্রে নৌকার প্রার্থী আব্দুল ওদুদের সমর্থকদের সঙ্গে আপেল প্রতীকের প্রার্থী সামিউল হক লিটনের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours