‘কর্মনিষ্ঠ কাউন্সিলর হিসেবে তাসলিমা আক্তার ছিলেন সর্বমহলে সমাদৃত’

Estimated read time 0 min read
Ad1

জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বলেন, মরহুমা তাসলিমা আক্তার একজন নির্লোভ, কর্মঠ ও সজ্জন মানুষ ছিলেন। এলাকার মানুষের সমস্যা দেখলে তিনি সবার আগে ছুটে যেতেন।

নারী নেতৃত্ব শক্তিশালী করতে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। তাসলিমা আক্তারের মৃত্যু খুবই বেদনাদায়ক। একজন কর্মনিষ্ঠ ও সজ্জন মানুষ হিসেবে তিনি ছিলেন সর্বমহলে সমাদৃত।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে জামালপুর পৌরসভা মিলনায়তনে জামালপুর পৌর পরিষদের আয়োজনে, জামালপুর পৌরসভার অন্তর্গত ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর এবং শহর আওয়ামী লীগের সদস্য মরহুমা তাসলিমা আক্তারের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌর মেয়র ছানু আরও বলেন, তাসলিমা আক্তারের মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়। আমরা তার রূহের আত্মার মাগফিরাত কামনা করছি। তিনি এলাকার প্রতিটি মানুষের সুখদুঃখের সাথী ছিলেন। এসময় পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা,কর্মচারী, মরহুমা তাসলিমা আক্তারের পরিবারের সকলেই উপস্থিত ছিলেন।

মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু আরো বলেন তাসলিমা আক্তারের সন্তানদের দায়িত্ব নিবেন। তাদের চাকরীর ব্যবস্থা সহ পড়াশোনার সকল দায়িত্ব পালনের আশ্বাসও দেন তিনি।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours