বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে সিটি কলেজ ছাত্রলীগ—ছাত্র সংসদের আলোচনা সভা

Estimated read time 0 min read
Ad1

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি সিটি কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কলেজ ছাত্রলীগ দিবা শাখার আহবায়ক মোহাম্মদ আলী মীঠুর সভাপতিত্বে ও বৈকালিক শাখা ছাত্রলীগের আহবায়ক আশীষ সরকার নয়নের সঞ্চালনায় কলেজ মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ আলোচনা সভা আরম্ভ হয়।

এতে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সাইফুলল্লাহ্ সাইফ, মোশারফ হোসেন ফয়সাল, মাঈনুদ্দীন হাসান ইমন, শাহারিয়ার কায়ুম ইরফান, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, ছাত্রসংসদ দিবা শাখার ভি পি তন্ময় দাশ গুপ্ত, ছাত্র সংসদের এ জি এস মোঃ বেলাল উদ্দিন ছাত্রলীগের সদস্য শাহাদাৎ হোসেন ফারুক , মোঃ শামীম উদ্দিন, বক্তৃতা ও বিতর্ক সম্পাদক আবরারুল কবির ফাহিম, ক্রীড়া সম্পাদক কাজী মোসনেহ্ উদ্দীন সমাজ কল্যান সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সদস্য সাহেদ হোসেন ইমন, আতিক হাসান সাগর, বৈকালিক শাখা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আকবর খান, অংকন শীল বৈকালিক শাখা ছাত্রসংসদের ভিপি মোঃ তাসিন এ জি এস মোঃ বেলাল হোসেন ছাত্র মিলনায়তন সম্পাদক সোহরাব হোসেন সাকিব সমাজকল্যান সম্পাদক শাহারিয়ার মিনহাজ ছাত্রলীগের সদস্য মোঃ কামরুল, মোঃ সোহেল, মোঃ কাউছার, তৌহিদুল ইসলাম সাকিব, অভি সরকার, আব্দুলল্লাহ আল মামুন, আব্দুল মান্নান, সৈয়দ ইব্রান নাসিফ, নাদিম খান ফেবিন, মোঃ রামিম চৌধুরী, সৈয়দ মো সাজিদ, মাঈনুল হাসান, মোঃ নাঈম, জিয়াউল হক দিপু, জুনায়েদ প্রমুখ।

এসময় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে তিনি যেমন দেশের জন্য জীবনের সর্বোচ্চটুকু করে গিয়েছেন, তেমনি ভাবে তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের যে ভীষন তা সফল ভাবে অব্যাহত রাখার জন্য সকলকে একত্রে উন্নয়নের অগ্রযাত্রার সারথি হবার জন্য আহবান জানান।

এম আই রাফি

বৈশিষ্ট্য সম্পাদক, খবর বাংলা ২৪ ডট নেট

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours