মাদারীপুরে আওয়ামী লীগের দলীয় অনুষ্ঠানে ইউএনও!

Estimated read time 1 min read
Ad1

মাদারীপুরে আওয়ামী লীগের দলীয় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উপস্থিত থাকায় সমালোচনার সৃষ্টি হয়েছে।

মাদারীপুরের রাজৈর উপজেলার সর্বস্তরের আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।

গতকাল (৩০ জুন) দুপুরে উপজেলার আসমত আলী খান অডিটোরিয়ামে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান হয়। শেষে নেতাকর্মীদের নিয়ে প্রীতিভোজে অংশ নেন তিনি।

এসময় উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন– স্থানীয় সংসদ সদস্য প্রতিনিধি আ ফ ম ফুয়াদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (একাংশ) সাহাবুদ্দিন শাহা মিয়া, এমপি পুত্র আসিবুর রহমান খানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এরই মধ্যে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খানকে ফুল দিয়ে বরণ করছেন কয়েকজন আওয়ামী লীগ নেতা। সঙ্গে ইউএনও উপমা ফারিসাও ফুল দিচ্ছেন। পেছনে ব্যানারে লেখা রয়েছে ‘মাদারীপুরের রাজৈর উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়।’

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours