মানুষ যাতে কষ্ট না পায় সে লক্ষ্যে কাজ করছে সরকার : সচিব

Estimated read time 0 min read
Ad1

মানুষ যাতে কষ্ট না পায় সে লক্ষ্যে কাজ করছে সরকার, চিলমারীতে বর্ষা ও ভাঙনে ক্ষতিগ্রস্ত ডানতীর মেরামত করা হয়েছে। নদ নদী খনন কাজ করা হচ্ছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে হাতিয়া ইউনিয়নের পুরাতন অনন্তপুর নৌঘাট কার্যক্রম পরিদর্শনের সময় সাংবাদিকদের এসব কথা বলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান।

তিনি আরো বলেন, হাতিয়া ইউনিয়নে স্লুইচ গেট নির্মাণে জমি অধিগ্রহণের কাজ চলমান রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক শহিদুল ইসলাম, উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী মাহাবুবর রহমান, রংপুর বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী আহসান হাবীব, কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়, কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, উলিপুর উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মর্তুজা, হাতিয়া ইউপি চেয়ারম্যান শায়খুল ইসলাম নয়া প্রমুখ।

এছাড়াও পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান কুড়িগ্রাম জেলার রাজীবপুর উপজেলার মোহনগঞ্জ ব্রহ্মপূত্র বামতীর সুরক্ষা বাঁধ, চিলমারী উপজেলার রানীগঞ্জ, রৌমারী উপজেলার বলদমারা ঘাট ও নাগেশ্বরী উপজেলার কালিগঞ্জ বাঁধের কার্যক্রম পরিদর্শন করেন।

ইউনুস আলী

কুড়িগ্রাম প্রতিনিধি

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours