যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরে ধাক্কা, আহত ২০

Estimated read time 1 min read
Ad1

নোয়াখালীর বেগমগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ১৫ জনকে বেগমগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গতকাল (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বেগমগঞ্জ- সোনাইমুড়ি সড়কের বেচার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাক্টরটি দুমড়ে মুচড়ে যায়। এক পর্যায়ে বাসটি সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিসহ কাত হয়ে যায়। এতে খুঁটি ভেঙ্গে বৈদ্যুতিক তার ছিড়ে আগুন লাগে।

বেগমগঞ্জের চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের মো. মোজাম্মেল হোসেন ঢাকা পোস্টকে বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা এখানে এসেছি। মূলত বিদ্যুতের খুঁটিতে লাল সবুজ পরিবহণ বাসের ধাক্কা লাগায় ট্রান্সফরমার পড়ে যায়। ফলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেগমগঞ্জ- সোনাইমুড়ি সড়কে ঢাকা থেকে নোয়াখালীগামী যাত্রীবাহী লাল সবুজ ও হিমাচল নামে দ্রুতগতির দুটি বাস একটি অন্যটিকে অতিক্রম করছিল।

এ সময় লাল সবুজ পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের পেছনের দিক দিয়ে সজোরে ধাক্কা খেয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিসহ কাঁত হয়ে যায়। এতে খুড়ি ভেঙ্গে যায় এবং তাৎক্ষণিক বৈদ্যুতিক তার ছিড়ে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ বিভাগের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours