এখনও বিচ্ছেদ হয়নি রাজ-পরীর!

Estimated read time 1 min read
Ad1

ঢাকাই সিনেমার জনপ্রিয় ও আলোচিত দম্পতি শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা।

দুই বছরের মধ্যে ভেঙে গেল তাদের সংসার। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজের উদ্দেশে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি। রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নির্মাতা চয়নিকা চৌধুরী। তবে বিষয়টি নিয়ে এ নায়িকার আইনজীবী বললেন উল্টো কথা। সত্যটা তুলে ধরেন তিনি।

সাংবাদিকদের সামনে পরী মণির আইনজীবী মো. শাহীনুজ্জামান জানান, মুসলিম পারিবারিক আইন অনুযায়ি কাজী অফিসে রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে বিবাহ হয়। আর যদি কেউ বিচ্ছেদ চায়, তাহলে তাঁকে একই নিয়মে কাজীর মাধ্যমে বিচ্ছেদের প্রক্রিয়ার জন্য আবেদন করতে হয়।

আর এই নোটিশের প্রক্রিয়া মেনেই ৩ মাস পর তালাক কার্যকর হয়। চিত্রনায়িকা পরীমণি তাঁর সাংসারিক জীবনে অতিষ্ঠ হয়েই সিদ্ধান্তটা নিয়েছেন। কাজীর মাধ্যমে সে ডিভোর্স লেটার পাঠিয়েছে।

তিনি আরও জানান, রাজ-পরীর কাবিননামায় দেনমোহর ছিল ১০১ টাকা। যেটা উসুল দেখানো হয়েছে। এই বিচ্ছেদ লেটার পাঠানোর মাধ্যমে তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়েছে। তবে তাঁরা যদি ৩ মাসের মধ্যে স্থানীয় কাউন্সিলর বা সিটি কর্পোরেশনে গিয়ে নিজেদের মধ্যে আপস করে সংসার করতে চায়, তাহলে ডিভোর্স কার্যকর হবে না।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours