শিক্ষকদের পা ধুইয়ে দিল শিক্ষার্থীরা

Estimated read time 1 min read
Ad1

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক আবদুল হালিমকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আরোহণ করালেন ঘোড়ার গাড়িতে।

৭ কিলোমিটার সড়ক পাড়ি দিয়ে গাড়িটি যখন রামুর পানিরছড়া এসএইচডি মডেল হাই স্কুলে পৌঁছল তখন শিক্ষককে বরণ করতে অন্যরকম উৎসবে মেতে ওঠেন শিক্ষার্থীরা।

ফুল ছিটিয়ে, লাল গালিচায় হেঁটে বিদ্যালয় আঙিনায় পৌঁছাতেই চেয়ারে বসিয়ে শিক্ষকের পা ধোয়া শুরু করল শিক্ষার্থীরা। কারো হাতে পানির জগ, কারো হাতে সাবান, কারো হাতে তোয়ালে। শিক্ষকদের শ্রদ্ধা প্রদর্শনের অন্যরকম আয়োজনে একাকার বিদ্যালয় ক্যাম্পাস।

কেবল স্যার আবদুল হালিম নয়, বিদ্যালয়টির ৯ জন শিক্ষককে এভাবে শ্রদ্ধা-ভালোবাসা আর উৎসব আনন্দে ভাসিয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন করা হয়েছে রামুর রশিদনগর ইউনিয়নের ননএমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান পানিরছড়া এসএইচডি মডেল হাইস্কুলে।

আজ (৫ অক্টোবর) বিশ্ব শিক্ষক দিবসকে ঘিরে ব্যতিক্রমী এ আয়োজন করে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীরা। অনুষ্ঠানে কেক কেটে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন ও শিক্ষকদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে দুপুরে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত শিক্ষক সম্মাননা প্রদান ও আলোচনা সভায় সংবর্ধিত শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন- পানিরছড়া এসএইচডি মডেল হাই স্কুলের নির্বাহী পরিচালক ও সাবেক প্রধান শিক্ষক আব্দুল হালিম, প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ ওমর শওকত, সহকারি শিক্ষক মোবারক হোসেন, ফারুক উদ্দিন, সাহেদ কামাল, রিদুয়ানুর রহমান, সাহাব উদ্দিন, মোহাম্মদ সোহেল, আবু সাজ্জাদ, জাহানারা বেগম, পারভীন আক্তার ও জান্নাতুল ফেরদৌস।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours