নিয়মের মধ্যে কাজ করতে বলায় ইউপি চেয়ারম্যানের আজব কান্ড

Estimated read time 1 min read
Ad1

নিয়মের মধ্যে থেকে দাপ্তরিক কাজ করা, রাজস্ব দেওয়া, আত্তীকরণ না করাসহ একাধিক বিষয়ে কথা বলায় ইউপি সচিবকে মারধর করে আলোচনার জন্ম দিয়েছেন মো. শাহজাহান মাস্টার নামে এক ইউপি চেয়ারম্যান।

আজ (৯ অক্টোবর) চাঁদপুরের ফরিদগঞ্জের চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ইউপি সচিব মো. ইমাম হোসেন বলেন, দাপ্তরিক কাজে অর্থ কেলেঙ্কারী, জন্ম মৃত্যু সনদে নিজ স্বজনদের কাজ করানো এবং জন্মনিবন্ধনের যে অর্থ রাজস্ব খাতে জমা দেওয়ার কথা তা বলাতে রেগে যান ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মাস্টার।

বিষয়টি নিয়ে চেয়ারম্যানের কার্যালয়েই এক বৈঠকে সকলের উপস্থিতিতে আমাকে গালাগালসহ চড় থাপ্পড় দিয়ে পরিষদে অবরুদ্ধ করে রাখেন। আমি এ ঘটনার সঠিক বিচার চাইতে বিষয়টি ইউএনও মহোদয়কে অবগত করেছি এবং জেলা প্রশাসক মহোদয়ের নিকট লিখিত অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান মাস্টার বলেন, জনগণের ভোটে গেল দু’বছর পূর্বে আমি এই ইউনিয়ন পরিষদের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছি। এতে অনেক ক্ষেত্রেই ইউপি সচিবের উৎকোচ খাওয়া বন্ধ হয়ে গেছে। তাই তিনি রাগে-ক্ষোভে ভুলভাল বলছেন। এ সময় তিনি মারধরের বিষয়টি এড়িয়ে গিয়ে কোনো মন্তব্য করেননি।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours