প্রবাসীর বউকে অপহরণকালে আ.লীগ নেতার ছেলে আটক

Estimated read time 1 min read
Ad1

প্রবাসীর বউকে তার মায়ের সামনে থেকে অপহরণকালে পুলিশের হাতে আটক হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাশেম খানের ছেলে রাজু আহমেদ।

আজ (৯ অক্টোবর) শহরের ডাকাতিয়া নদীর ওপর নির্মিত চাঁদপুর ব্রিজ অতিক্রমকালে রাজু দলবলসহ এই অপহরণের চেষ্টা চালায়।

স্থানীয়রা জানান, আটক রাজু আহমেদ সদরের ইব্রাহীমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাশেম খানের ছেলে। অপরদিকে অপহরণের হাত থেকে রক্ষা পাওয়া ওই প্রবাসীর স্ত্রী হচ্ছেন মিথিলা বেগম। তিনি ফরিদগঞ্জ উপজেলার কুদ্দুস মিয়ার মেয়ে চাঁদপুর সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী।

থানা পুলিশ জানায়, মিথিলা তার মায়ের সঙ্গে শহরের নতুনবাজার ও পুরানবাজার সংযোগের চাঁদপুর ব্রিজে ওঠার পথে রাজু আহমেদ কয়েকজন যুবককে নিয়ে পথ অবরুদ্ধ করে তাকে অপহরণের উদ্দেশ্যে উঠিয়ে নেওয়ার চেষ্টা চালায়। পরে মিথিলা ও তার মায়ের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বিষয়টি তাৎক্ষণিক পুলিশকে অবগত করা হয়েছে। এরপর চাঁদপুর সদর মডেল থানার হয়ে এসআই মো. শাহজাহান ঘটনাস্থলে গিয়ে অপহরণের চেষ্টা চালানো রাজুকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে আটক রাজু বলেন, আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। এই মেয়ে নিজেই আমার সঙ্গে চলে আসতে চায়। আমি তাকে বোঝাতে গেলে এ ঘটনার সৃষ্টি হয়। যদিও প্রেমের বিষয়টি অস্বীকার করেছে গৃহবধূ মিথিলা।

এ ঘটনায় চাঁদপুর সদর মডেল থানার এসআই মো. শাহজাহান বলেন, এই মেয়ের পারিবারিকভাবে বিবাহ হয়েছে এক প্রবাসীর সঙ্গে। এখন যে ঘটনা ঘটিয়েছে এই ছেলে, তা নিন্দনীয়। এর আগেও মেয়ের বাবা এই ছেলের বিরুদ্ধে থানায় জিডি করেছিল। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours