খাগড়াছড়িতে ৪ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্র তুষার

Estimated read time 1 min read
Ad1

নিখোঁজের চার দিনেও সন্ধান মেলেনি খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মো. রাশেদুল ইসলাম তুষার নামের নিখোঁজ স্কুলছাত্রের। গত ৭ অক্টোবর বিকেলের দিকে গোমতি মুসলিম মেম্বারপাড়া এলাকার বাড়ি থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেনি সে।

নিখোঁজ স্কুলছাত্র মো. রাশেদুল ইসলাম তুষার (১৬) মাটিরাঙ্গার গোমতি মুসলিম মেম্বার পাড়ার বাসিন্দা মো. মিজানুর রহমানের ছেলে। সে গোমতি বীরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী।

রাশেদুল ইসলাম তুষারের খালা মাজেদা আক্তার বলেন, গত শনিবার বিকেলের দিকে গোমতি মুসলিম মেম্বারপাড়া এলাকার বাড়ি থেকে বের হওয়ার পর সে আর বাসায় ফেরেনি। আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। এ ঘটনায় গেল রোববার (৮ অক্টোবর) তার খালা মাজেদা আক্তার বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মাজেদা বেগম আরও বলেন, নির্বাচনী পরীক্ষায় নকল করার অভিযোগে খাতা নেন গোমতি বীরেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম। পরে ওই শিক্ষার্থীসহ অনেকে ক্ষমা চাইলেও ওই শিক্ষক তার খাতা ফেরত দেননি।

এ ঘটনায় সে আর পরীক্ষা না দিয়ে শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ধারণা করা হচ্ছে, লজ্জায়-রাগে-ক্ষোভে সে বাড়ি থেকে বের হয়ে হয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, মাটিরাঙ্গা থানার ওসি মোহাম্মদ জাকারিয়া বলেন, জিডিমূলে শিক্ষার্থী নিখোঁজের বিষয়টি বিভিন্ন থানায় অবহিত করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours