অটোরিকশাকে চাপা দিয়ে যাত্রীবাহী বাস খালে, একই পরিবারের ৩ নারীর মৃত্যু

Estimated read time 1 min read
Ad1

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন নারী নিহত হয়েছেন।

আজ (১৯ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের জিংলাতুলি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় অন্তত ২৫ বাস যাত্রীসহ ৩০ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন উপজেলার গৌরীপুর ইউনিয়নের পেন্নাই হাজারী বাড়ির মৃত রশিদ হাজারীর স্ত্রী রোসিয়া বেগম (৬২), বারপাড়া গ্রামের মৃত রেনু মিয়ার স্ত্রী ফজিলাতুন্নেছা (৬৫) ও তার পুত্রবধূ সুমাইয়া আক্তার (২৫)। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। এদিকে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নেওয়া হয়েছে। এ ছাড়া চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতদের সূত্রে জানা যায়, ঢাকা থেকে নোয়াখালীগামী কে কে পরিবহনের যাত্রীবাহী একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো পথে আসা একটি অটোকে চাপা দিয়ে পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ফজিলাতুন্নেছা ও রোসিয়া বেগম নিহত হন। তারা দুজন আপন বোন।

নিহতদের স্বজনরা বলেন, ফজিলাতুন্নেছার ছেলে আব্দুল মান্নানের শ্বশুর বাড়ি ছান্দ্রা বেড়াতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনা আমাদের একই পরিবারের তিনজন নিহত হন।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনায় নিহত তিনজন একই পরিবারের। তাদের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন। বাসটির চালক ও হেলপার পলাতক।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours