পূজা চলাকালে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাতে পারে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

Estimated read time 0 min read
Ad1

আইনশৃঙ্খলা বাহিনীসহ স্বাধীনতাপক্ষের সব শক্তিকে সতর্ক ও সোচ্চার থাকার আহ্বান জানিয়ে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

এই নির্বাচনকে ভণ্ডুল এবং বাংলাদেশকে প্রশ্নবিদ্ধ করার জন্য চক্রান্তকারী ও ষড়যন্ত্রকারীরা পূজা চলাকালে যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাতে পারে।

আজ (২০ অক্টোবর) বিকেলে দিনাজপুরের বিরল উপজেলা পরিষদের হলরুমে ৯৭টি পূজামণ্ডপে সরকারি অনুদান বিতরণ ও আইশৃঙ্খলা সংক্রান্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশের বাতিঘর দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় আজ বর্ণিলভাবে সেজেছে। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এই বাংলাদেশে প্রতিটি জাতিগোষ্ঠীর মানুষ শান্তিতে বসবাস করবে এবং নিজ নিজ ধর্ম পালন করবে বলেই বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা মহান মুক্তিযুদ্ধ করেছি। এই বাংলাদেশ পরিচালিত হবে মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বিরল উপজেলা শাখার সভাপতি রমাকান্ত রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক সুবল চন্দ্র রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফছানা কাওছার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ সবুজার সিদ্দিক সাগর ও বিরল থানার ওসি শাহ গোলাম মাওলা প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours