চাঁটগাঁইয়া মেজবান উদযাপন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

Estimated read time 1 min read
Ad1

চট্টগ্রাম সমিতি রিয়াদ এর উদ্যোগে গঠিত চাঁটগাঁইয়া মেজবান উদযাপন কমিটির সফল সভা ১৯-১০-২০২৩ ইং বৃহস্পতিবার রাত ৯ঘটিকায় সৌদীআরবের রাজধানী রিয়াদ আল বাথহায় বাংলাদেশী মালিকানা ও ব্যবস্হাপনায় পরিচালিত ‘সানসিটি ক্লিনিক’ এর অডোটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

চাঁটগাঁইয়া মেজবান উদযাপন কমিটির আহ্বায়ক, রাজনীতিবিদ ও সমাজ হিতৈষী মুছলেহ উদ্দীন মুন্নার সভাপতিত্বে সদস্য সচিব নজরুল ইসলাম বাবুর সঞ্চানালয় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সমিতি রিয়াদ এর সভাপতি, বিশিষ্ট চিকিৎসক ডাঃ মমতাজুল ইসলাম বাপ্পি।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে- চট্টগ্রাম সমিতি রিয়াদ এর সাধারণ সম্পাদক, সৌদীতে ইনভেস্টর, আজীজ শিকদার, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সংগঠনটির প্রধান উপদেষ্টা ইন্জিনিয়ার তানভীর সিকান্দার, উপদেষ্টা ও সানসিটি ক্লিনিক এর বিশেষজ্ঞ চিকিৎসক ডা: মজিবুর রহমান, উপদেষ্টা ও ইনভেস্টর মো. নুরুল আলম(নূর), উপদেষ্টা ও সানসিটি ক্লিনিকের মার্কেটিং ম্যানেজার সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন, আলহাজ্ব মুহাম্মদ ইউসুফ, আলহাজ্ব মোঃ গোলাম কিবরিয়া চৌধুরী, ইঞ্জিনিয়ার আমিনুল হুদা, ইঞ্জিনিয়ার ফারুক রাশেদ, হাসান তালুকদার, রাশেদ চৌধুরী,আজিজুর রহমান তালুকদার, ইসকান্দার শিকদার, আক্তার হোসেন, হোসেন সোহেল, মোঃ সোহেল, জসিম উদ্দিন তালুকদার, আজিজুল হক লিটন,ইদ্রিস চৌধুরী, ইলিয়াস সাত্তার, শহীদুল্লাহ, সোলেমান চৌধুরী,সিরাজুল মোস্তফা,মোহাম্মদ নোমান, নুর আলম, শহিদুল্লাহ, শাহাবুদ্দিন, আখতারুজ্জামান মোহাম্মদ রাসেল, ইরফান, সাঈদ প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ থাকা বাঞ্চনীয় যে, চলতি বছরের ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে ঐতিহ্যবাহী চাঁটগাঁইয়া মেজবান সফল করবার লক্ষ্যে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠানটিকে সফল করবার লক্ষ্যে ধারাবাহিকভাবে চাঁটগাঁইয়া মেজবান উদযাপন কমিটির সভা চলমান থাকবে বলে অবহিত করেছেন নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, সভার শুরুতেই পবিত্র কোরান থেকে তিলোয়াত এবং চট্টগ্রাম সমিতি রিয়াদ এর যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম তালুকদার এর বাবা, ইঞ্জিনিয়ার হারুন, সোহেল উল্যাহ ও ইঞ্জিনিয়ার পাভেল এর ছোট মেয়ের অসুস্থতার জন্য বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।
রাত ১টায় অনুষ্ঠান শেষে উপস্হিতিদের মাঝে চাঁটগাঁইয়া মেজবানের আদলে রাতের খাবার পরিবেশন করা হয়।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours