যাত্রী সেজে অটোরিকশা চুরি, আটক ৫

Estimated read time 1 min read
Ad1

লালমনিরহাটে অটোরিকশা চোরচক্রের দুই মহিলা সদস্যসহ পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।

গতকাল (২১ অক্টোবর) সদর থানার এসআই খুরশীদ আলম আধুনিক প্রযুক্তির সহায়তায় তাদের গ্রেপ্তার করেন। প্রযুক্তির সহায়তায় অটোরিকশা চোরচক্রের সদস্যদের অবস্থান নির্ণয় করা হয়। পরে ময়মনসিংহ, গাজীপুর এবং রংপুরে বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা অটোরিকশা চোরচক্রের দুই মহিলা সদস্যসহ পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার দিলালপুর উদাতিয়ার কান্দি এলাকার দুলাল মিয়া স্ত্রী হালিমা বেগম (২৭) ও মানিক মিয়ার ছেলে দুলাল মিয়া (২৭), গাজীপুর জেলার কোনাবাড়ী উপজেলার বাইমাইল পূর্বপাড় এলাকার রানা মিয়ার স্ত্রী বেগম ওরফে ফাতেমা (২৩), রংপুর জেলার হারাগাছ উপজেলার নিউ কাজীপাড়া কসাইটারী এলাকার মৃত আ. মালেকের ছেলে মেহেদী হাসান রিয়েল (২৭), ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার কাশর চৌরাস্তা এলাকার মৃত রুস্তুম আলী ছেলে আসামি মো. এবাদুল হক (৩৭)।

পরে এ ঘটনায় গত ৭ সেপ্টেম্বর লালমনিরহাট থানার মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০৭। আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অটোরিকশা চুরির কথা স্বীকার করেছে। তাদের কাছে থেকে বাদীর চুরি হওয়া মোবাইল উদ্ধার করা হয়েছে। রোববার বিকেলে আটক আসামিদের আদালতে নেওয়া হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours