মৈত্রী এক্সপ্রেস ট্রেনে পেট্রল বোমা হামলা, গ্লাস ভাঙচুর

Estimated read time 0 min read
Ad1

কলকাতা থেকে ঢাকাগামী আন্তর্জাতিক মৈত্রী এক্সপ্রেস ট্রেনে পেট্রল বোমা হামলা ও পাথর নিক্ষেপ করে দুটি জানালার গ্লাস ভাঙচুর করেছে বিএনপির নেতাকর্মীরা।

আজ (১ নভেম্বর) ১১টা ৫৫ মিনিটে পাবনার ঈশ্বরদীর লোকোসেড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ককটেল ও পেট্রল বোমার বোতল উদ্ধার করেছে পুলিশ।

ঈশ্বরদীর লোকোসেড রেলগেটের গেটম্যান শরিফুল ইসলাম জানান, ১৫/১৬ জনের একদল যুবক লোকোমোটিভ সেডের সামনে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ককটেল, পাথর ও ইট দিয়ে ঢিল ছুড়ে মারে। এ সময় দ্রুত ট্রেনটি ঢাকার দিকে চলে যায়।

পাকশী বিভাগীয় রেলওয়ে প্রকৌশলী বীরবল মণ্ডল জানান, মৈত্রী এক্সপ্রেস ট্রেন ১১টা ৫৫ মিনিটের সময় ঈশ্বরদী জংশন স্টেশনের অদূরে লোকোসেড অতিক্রম করার সময় ট্রেনের ৭২১৯ কোচে ঢিল ছুড়ে। এতে জানালার দুটি গ্লাস ভেঙে গেছে।

এ খবর পেয়ে পাবনা জেলা প্রশাসক মো. আসাদুজ্জামান, এসপি আকবর আলী মুন্সী, ঈশ্বরদী ইউএনও সুবীর কুমার দাশ, ঈশ্বরদীর অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গৌস্বামী, ওসি অরবিন্দ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আবুল কালাম আজাদ মিন্টু, যুবলীগ নেতা দোলন বিশ্বাস, মিলন চৌধুরী জুবায়ের বিশ্বাসসহ ব্যাব, বিজিবির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours