ফরিদপুরে বিএনপির ১০ নেতাকর্মী গ্রেপ্তার

Estimated read time 1 min read
Ad1

ফরিদপুর আলফাডাঙ্গা থেকে নাশকতার অভিযোগে নড়াইল জেলা বিএনপির ১০ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ (৩ নভেম্বর) দুপুর ২টার দিকে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার টগরবন্দ ইউনিয়নের মালা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম (৪৯), জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব খন্দকার মঞ্জুরুল সাইদ বাবু (৩৬), লোহাগড়া উপজেলা যুবদলের আহ্বায়ক খান মাহামুদ আলম (৪৮), জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাইবুল হাসান (২৮), জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুল ইসলাম (৪৫), ইতনা ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ পলাশ আলী (৪৫), ইতনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য আরমান শেখ (৩০), জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক হিরন মৃধা (৩০), মল্লিকপুর ইউনিয়ন বিএনপির সহসভাপতি খিজির আহম্মেদ (৫৮) ও ইতনা ইউনিয়নের ওয়ার্ড যুব দলের সভাপতি মাসুম শেখ (৩০)।

আলফাডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, নড়াইল জেলার সীমান্তবর্তী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা এলাকায় বৃহস্পতিবার রাতে নড়াইল জেলা বিএনপির একদল নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে আলফাডাঙ্গা থানা পুলিশ উপস্থিত হলে তারা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে নড়াইল জেলা বিএনপির ১০ জন নেতাকর্মীকে আটক করতে সক্ষম হলেও বাকিরা পালিয়ে যান। পরবর্তীতে আলফাডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত দুটি ককটেলের আলামত উদ্ধার করে। জব্দ করে পাঁচটি মোটরসাইকেল।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours