সড়ক দুর্ঘটনার অভিনব প্রতিবাদ

Estimated read time 0 min read
Ad1

সড়ক দুর্ঘটনাজনিত মৃত্যুর ঘটনায় অভিনব প্রতিবাদ জানানো হয়েছে।

গণসংহতি আন্দোলনের জাতীয় পরিষদ সদস্য ও বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি আরিফুল ইসলাম এবং ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্র ফেডারেশনের সাবেক সহসাধারণ সম্পাদক সৌভিক করিমের দুর্ঘটনাজনিত মৃত্যুর ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন ও মোমবাতি প্রজ্বালন করেছে তাদের বন্ধু ও সহযোদ্ধারা।

গতকাল (১০ নভেম্বর ) সন্ধ্যায় রাজধানীর ইস্কাটনে দুর্ঘটনাস্থলে এই মানববন্ধন ও মোমবাতি প্রজ্বালন করা হয়। সদ্য প্রয়াত আরিফুল ইসলাম ও সৌভিক করিমের প্রতি এ সময় ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় উপস্থিত বন্ধু ও সহযোদ্ধারা ‘সড়কের মৃত্যুর মিছিল থামবে কবে’, ‘জীবন কোনও সংখ্যা নয়’, ‘আরিফুল ইসলাম ও সৌভিক করিম হত্যার বিচার কর’সহ বিভিন্ন দাবিতে প্ল্যাকার্ড হাতে নীরব প্রতিবাদ জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন আলোকচিত্রী শহীদুল আলম, অধ্যাপক রেহনুমা আহমেদ, সমকালের প্ল্যানিং এডিটর ফারুক ওয়াসিফ, কণ্ঠশিল্পী শায়ান, গার্মেন্টস শ্রমিক সংহতির সভা প্রধান তাসলিমা আখতার, সমগীতের সভাপতি দিনা তাজরিন, শিক্ষক বীথি ঘোষ, সম্মিলিত পেশাজীবী সংহতির সদস্য সচিব ইখতিয়ার উদ্দিন, সৈকত মল্লিক, চিত্র পরিচালক হাবিবুর রহমানসহ গণসংহতি ও ছাত্র ফেডারেশনের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours