রাজশাহীতে পুলিশের গাড়িতে শিবিরের হামলা, আহত ৪

Estimated read time 1 min read
Ad1

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন সপুরা এলাকায় শিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে।

আজ (১৫ নভেম্বর) রাত ৭টা ৫৫ মিনিটের দিকে এই হামলা চালানো হয়। এতে চার পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। হামলায় পুলিশের একটি পিকআপ ভ্যানও ভাঙচুর করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নির্বাচনী তপশিল ঘোষণার প্রতিবাদে রাজশাহী মহানগর শিবির নেতাকর্মীরা নগরীর সপুরা পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে একটি মিছিল বের করে। খবর পেয়ে পুলিশের একটি টহল টিম ঘটনাস্থলে যায়। এ সময় শিবিরের মিছিল থেকে পুলিশের কাভার্ড ভ্যানে অতর্কিত হামলা চালানো হয়।

এ সময় শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এতে বোয়ালিয়া থানার চারজন পুলিশ আহত হয়। পরে তাদের উদ্ধার করে রাজশাহী ‍পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহত পুলিশের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

জানতে চাইলে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, শিবির নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে নগরীর সপুরা এলাকায় ঝটিকা মিছিল বের করে। পরে খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে শিবির কর্মীরা অতর্কিত হামলা চালিয়ে পুলিশের গাড়ি ভেঙ্গে চুরমার করে। এতে আমাদের কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours