তফসিল নিয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রতিক্রিয়া

Estimated read time 1 min read
Ad1

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় প্রতিক্রিয়া জানিয়েছে নিবন্ধিত রাজনৈতিক দল ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ।

দলটির চেয়ারম্যান পীরে তরিকত আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী ও মহাসচিব শায়খুল হাদিস অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর এক যুক্ত বিবৃতিতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ একটি নির্বাচনমূখী দল হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঘোষিত তফসিলকে স্বাগত জানায়।

সঠিক সময়ে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করলেও রাজনৈতিক অঙ্গনে স্থিতিশীলতা পরিলক্ষিত হচ্ছে না। ৫ তবে রাজনৈতিক দলসমূহের পরস্পর বিরোধ-বিভাজন নিয়ে জনমনে শঙ্কা বিরাজ করছে। কমিশনের ওপর জনগণের আস্থার সংকট এখনও কাটেনি। যে কোনোমূল্যে তা ফিরিয়ে আনা আবশ্যক। 

নেতারা বলেন, ভোটারদের ভোটকেন্দ্রমূখী করতে কার্যকর ভূমিকা রাখতে হবে। এ মূহুর্তে একটি সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনই কামনা করে দেশের জনগণ। যেজন্য সর্বাগ্রে নির্বাচন কমিশনকে অধিক দায়িত্বশীলতায় এগিয়ে আসতে হবে। পাশাপাশি দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সব অংশীজনদের সহযোগিতার হস্ত প্রসারিত করতে হবে।

কেননা জনগণ আর নিকট অতীতের নির্বাচনসমূহের পূনরাবৃত্তি দেখতে চায় না। নেতারা অর্থবহ রাজনৈতিক সমঝোতার মাধ্যমে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন আয়োজনের আশাবাদ ব্যক্ত করে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

বিজ্ঞপ্তিতে সই করেছেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশেরর দপ্তর সম্পাদক এ এম মঈনউদ্দীন চৌধুরী হালিম।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours