প্রথম দিনে গণতন্ত্র বিকাশ মঞ্চের ফরম নিলেন ১৫৯ প্রার্থী

Estimated read time 0 min read
Ad1

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য রাজধানীর পুরানা পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে এনপিপির নেতৃত্বাধীন জোট গণতন্ত্র বিকাশ মঞ্চ।

আজ (২১ নভেম্বর) প্রথম দিনে বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১৫৯ জন মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ করেন। এর আগে সকালে মঞ্চের সমন্বয়ক ও এনপিপির চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন। আগামী ২৫ নভেম্বর পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এনপিপির দলীয় আম প্রতীকে আসন্ন জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবেন গণতন্ত্র বিকাশ মঞ্চের প্রার্থীরা। নির্বাচনে ইতোমধ্যে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা দিয়েছে এনপিপির নেতৃত্বাধীন এই জোট।

ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করে শেখ ছালাউদ্দিন ছালু বলেন, এনপিপি একটি নির্বাচনমুখী রাজনৈতিক দল। নির্বাচন ব্যতীত সরকার পরিবর্তনের কোনো সুযোগ নেই। গণতন্ত্র রক্ষা, গণতন্ত্র সুসংহত, গণতন্ত্রের বিকাশ ও সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার স্বার্থে এনপিপি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

আমরা আশা করি, নির্বাচন শান্তিপূর্ণ হবে। নির্বাচনে স্বচ্ছতা নিশ্চিত করা হবে। নির্বাচনে সব প্রার্থী, ভোটার ও ভোটকেন্দ্রের নিরাপত্তা প্রশাসনকে নিশ্চিত করতে হবে। আমাদের দাবি, নির্বাচন কমিশন যেন তাদের ওপর অর্পিত সাংবিধানিক দায়িত্ব স্বচ্ছতার সঙ্গে নিরপেক্ষভাবে অক্ষরে অক্ষরে পালন করে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours