যুবককে হত্যার পর নেচে উল্লাস করল কিশোর

Estimated read time 1 min read
Ad1

মাত্র ৩৫০ টাকার জন্য যুবককে ছুরিকাঘাতে হত্যা করে এক কিশোর। হত্যার পর রক্তাক্ত শরীরের পাশে ছুরি হাতে নাচতে দেখা যায় তাকে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এসব দৃশ্য।

এমন নৃশংস ঘটনা ঘটেছে ভারতের উত্তর-পূর্ব দিল্লির ওয়েলকাম এলাকায়। জানা গেছে হত্যাকাণ্ডের সময় ওই কিশোর মদ্যপ অবস্থায় ছিল। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে উত্তর-পূর্ব দিল্লির ওয়েলকাম এলাকায় ১৬ বছরের এক কিশোর ১৮ বছরের এক যুবককে ধরে একটি গলিতে টেনে নিয়ে যায়। এরপর কিশোরকে কিছুক্ষণের জন্য ক্যামেরায় দেখা যায়নি। পরে সে ফিরে আসে এবং ফের ছুরিকাঘাত শুরু করে।

এ সময় নির্বিচারে ছেলেটির মুখ ও কানে ছুরি দিয়ে আঘাত করে। এক পর্যায়ে হাঁটু গেড়ে নিহতের ঘাড় ও মাথা কেটে ফেলে ওই কিশোর। সে বিচ্ছিন্ন মাথায় লাথিও মারে। পরে নিথর দেহের পাশে কয়েক সেকেন্ডের জন্য নাচতে শুরু করে এবং রক্তে ভেজা দেহটি টেনে অন্যত্র নিয়ে যায়।

এ ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে নিহতের পরিচয় জানা যায়নি। পুলিশ তার পরিচয় জানার চেষ্টা করছে।এ ঘটনায় উত্তর পূর্ব দিল্লির ডেপুটি কমিশনার অফ পুলিশ বলেছেন, আমি নিজে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করেছি।

ঘটনার পেছনের কারণ জিজ্ঞাসা করলে সে জানিয়েছে, সে নির্যাতিতার কাছ থেকে টাকা ছিনিয়ে নিতে চেয়েছিল। নির্যাতিতাকে শ্বাসরোধ করলে অজ্ঞান হয়ে যায়। পরে সে ভিকটিমের পকেটে তল্লাশি করে ৩৫০ টাকা পেয়েছিল।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours