বাড়ির লোভে ট্রাকচালককে হত্যা, গ্রেপ্তার ১

Estimated read time 0 min read
Ad1

বগুড়ার শিবগঞ্জে ট্রাকচালক রুবেল হত্যার ঘটনায় ৪৮ ঘণ্টার মধ্যে প্রধান আসামি মিনহাজুল ইসলামকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার মিনহাজুল শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ চাউলিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। প্রাথমিকভাবে তিনি এই হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বগুড়া র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। এর আগে গত বুধবার (১৩ ডিসেম্বর) শিবগঞ্জের চাওলাপাড়া গ্রামে নিজ বাড়িতে ট্রাকচালক রুবেল মিয়াকে তার শয়ন কক্ষে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। এই ঘটনায় নিহতের মা জমিলা বেগম শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে আসামি। আসামির বরাত দিয়ে র‌্যাব জানায়, আসামি মিনহাজুল তার এক সহযোগীকে নিয়ে ওই ট্রাকচালকের বাসায় চারটি ইয়াবা ট্যাবলেট নিয়ে যায়। এরপর তিনজন মিলে ইয়াবা সেবন করে। একপর্যায়ে মিনহাজুল ও তার সহযোগী মিলে ট্রাকচালক রুবেলকে চাকু দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা নিশ্চিত করে তারা।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours