বাগেরহাটে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ইট চুরি

Estimated read time 0 min read
Ad1

বাগেরহাটের শরণখোলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের ইট চুরি হয়েছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে চুরি হওয়া ইটের আংশিক প্রকল্প এলাকার পাশের একটি পুকুর থেকে উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদসংলগ্ন গোলবুনিয়া গ্রামে নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্প থেকে এক থেকে দেড় হাজার ইট চুরি হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাহিদুল ইসলাম।

প্রকল্পের ঘর নির্মাণ কাজে নিয়োজিত রাজমিস্ত্রী মো. মাহাবুব হাওলাদার জানান, শুক্রবার ছুটির দিনে কাজ বন্ধ থাকায় দুপুরের দিকে তিনি প্রকল্প এলাকায় খোঁজ নিতে যান। সেখানে গিয়ে দেখেন ঘর নির্মাণের জন্য রাখা ইটের পাজা এলোমেলো এবং অনেক ইট কম। এ সময় ঘটনাটি ইউএনওকে জানানোর পরে পাশের একটি পুকুর থেকে ৬০০ ইট উদ্ধার করা হয়।

শরণখোলা ইউএনও মো. জাহিদুল ইসলাম জানান, রাজমিস্ত্রী জানানোর পর ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের কাছে ইট চুরির বিষয়টি জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে পায়ের ছাপ অনুসরণ করে প্রকল্পের পাশের রফিকুল ফরাজী, সুমন ফরাজী ও মধু ফরাজীর যৌথ মালিকানাধীন পুকুর তল্লাশি করে ৬০০ ইট উদ্ধার করা হয়েছে। বাকি ইট কোথায় এবং কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা তদন্ত করে বের করার চেষ্টা চলছে। চোর শনাক্ত হলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours