জন্মনিবন্ধন ভোগান্তি দূর করতে সার্ভার উন্নয়নের কাজ চলছে

Estimated read time 1 min read
Ad1

জন্মনিবন্ধন ভোগান্তি দূর করতে রেজিস্ট্রার জেনারেল কার্যালয়ের সার্ভার উন্নয়নের কাজ চলছে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

বুধবার (২০ ডিসেম্বর) নগর ভবনের হলরুমে দ্বিতীয় পরিষদের ২৪তম করপোরেশন সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। সভায় আতিকুল ইসলাম কাউন্সিলরদের উদ্দেশে বলেন, জনগণের ভোগান্তি দূর করে দ্রুত জন্মনিবন্ধন সরবরাহে ওয়ার্ড পর্যায়ে অফিসে দেওয়া হয়েছে। সবাইকে আন্তরিকতার সঙ্গে সেবা দিতে হবে।

স্থানীয় সরকার মন্ত্রীর নির্দেশে জন্ম ও মৃত্যু নিবন্ধকের কার্যালয় সার্ভার উন্নয়নে কাজ করছে। নতুন ১৮টি ওয়ার্ডে দ্রুত সময়ের মধ্যে ওয়ার্ড সচিব নিয়োগ দেওয়ার বিষয়ে কার্যক্রম চলমান রয়েছে।

করপোরেশন সভার শুরুতে মহান বিজয়ের মাস উপলক্ষে মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। সভায় আলোচনা শেষে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম শফিকুর রহমান এবং উপ-প্রধান স্বাস্থ্য কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল মো. গোলাম মোস্তফা সারওয়ারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

এছাড়া নতুন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ইমরুল কায়েস চৌধুরী, উপপ্রধান স্বাস্থ্য কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল রুবাইয়াত ইসমত অভীক, মহাব্যবস্থাপক (পরিবহন) সালমা আক্তার খুকী এবং চারজন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা নাছিমা খানম, কামরুজ্জামান, মোহাম্মদ জালাল উদ্দিন ও নাহিদ উল মোস্তাককে অভ্যর্থনা জানানো হয়।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours