রিয়াদে বিজয় দিবস গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

Estimated read time 1 min read
Ad1

ফ্রেন্ডি প্যাকেজ বর্ণ টিভি বিজয় দিবস গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ (৩১ ডিসেম্বর) রিয়াদস্হ ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান স্কুলের বিশাল প্লে-ডিসপ্লে অডোটরিয়ামে এই আয়োজন সম্পন্ন হয়। একমাসব্যাপী আয়োজনে ছিলেন বর্ণটিভি ফ্রেন্ডি প্যাকেজ ও বাংলাদেশী প্রতিষ্ঠান সানসিটি ক্লিনিকসহ প্রমুখ প্রতিষ্ঠান।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন বিশিষ্ট ব্যবসায়ী শেখ রাকিব। পরিচালনায় ছিলেন বর্ণ টিভির ব্যবস্হাপনা পরিচালক ও বাপ্রসাফ সাধারণ সম্পাদক সাংবাদিক ফকির আল আমীন।

প্রধান অতিথি ছিলেন সানসিটি ক্লিনিকের ইনচার্জ ও ডিএমসি গ্রুপের ডিএমডি সাখাওয়াত হোসেন আরমান। প্রধান বক্তা ছিলেন এনটিভির সৌদীআরব প্রতিনিধি প্রধান ও বাপ্রসাফ সভাপতি সাংবাদিক ফারুখ আহমেদ চাঁন, প্রধান বিশেষ অতিথি ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইনস এর রিজিওনাল ম্যানেজার আল মামুন ফারুখ।

বিশেষ অতিথি ছিলেন ডিএমসি গ্রুপের ডিরেক্টর মার্কেটিং জাকির হোসেন, সানসিটি ক্লিনিকের মার্কেটিং ম্যানেজার ও দ্যা ডেইলি মর্নিং গ্লোরী পত্রিকার রিয়াদ প্রতিনিধি মুহাম্মদ ইউসুফ খাঁন, ফ্রেন্ডি সিম এর মার্কেটিং ম্যানেজার মো. ইয়াসিন, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবীন সাংবাদিক মো. জাহাঙ্গীর, ঢাকা মেডিকেল সেন্টারের মার্কেটিং ম্যানেজার রিদূওয়ানসহ স্কুল শিক্ষক ও কমিউনিটি ব্যক্তিত্বগণ। ফাইনাল ম্যাচে কিরন মুস্তাকিম জুটি চ্যাম্পিয়ন ও ছোটন সুমন জুটি রানার্সআপ পায়। শ্রেষ্ঠ খেলোয়াড়ের পুরুস্কার জিতে নেয় সুমন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours