চট্টগ্রামে বাসা খুঁজতে যাওয়া তরুণীকে গণধর্ষণ

Estimated read time 1 min read
Ad1

কর্ণফুলীতে বাসা খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় তরুণের খালার দায়ের করা মামলায় মো. আকাশকে গ্রেফতার করেছে পুলিশ৷ এখনো পলাতক আরও ৬ জন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে কর্ণফুলী থানার শিকলবাহা ইউনিয়নের বিল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  পলাতক ৬ আসামি হলো- শিকলবাহা ২ নম্বর ওয়ার্ডের ফরিদ আহম্মেদের ছেলে ওমর ফারুক (২৩), ৩ নম্বর ওয়ার্ডের মৃত সুলতান মাঝির ছেলে মো. সোলেমান (২৩), রাজ্জাকের ছেলে মো. রাজু (২৪), মামুনের ছেলে সাকমান (২০), নুরুল আমিনের ছেলে জোবাইদ (২৩) এবং মৃত শেখ আহম্মদের মো. ছেলে আসিফ (২৩)।

মামলার এজাহারে বলা হয়, ১৮ জানুয়ারি সকাল ৭টার দিকে কক্সবাজারের পেকুয়ায় নিজবাড়ি থেকে বড় ভাইয়ের বাসায় বেড়াতে বের হন ১৮ বছর বয়সী ওই তরুণী। কিন্তু শুক্রবার ওই তরুণীর খালাকে ফোন করে ভুক্তভোগী তরুণী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি বলে জানায় পুলিশ। এতে তরুণীর খালা থানায় গিয়ে ঘটনার বিষয়ে জানতে পারেন।  

ভুক্তভোগী তরুণীসহ ঐদিন সন্ধ্যার দিকে পায়ে হেঁটে কর্ণফুলীর শিকলবাহা এলাকায় বাসা খুঁজতে থাকেন তারা। রাতে সাড়ে ১০টার দিকে শিকলবাহা ইউনিয়নের বিল্লাপাড়া এলাকায় তিন রাস্তার মোড়ে পৌঁছালে আসামিরা বাকিদের  মারধর করে ভুক্তভোগী তরুণীকে জোরপূর্বক অটোরিকশায় তুলে পাশের একটি বিদ্যালয়ের পেছনে নিয়ে যায়। সেখানে খোলা মাঠে ধর্ষণ করে তারা।  ভুক্তভোগী তরুণীর সঙ্গে থাকা বিলকিস মইজ্জ্যারটেক মোড়ে গিয়ে পুলিশকে বিষয়টি জানালে তৎক্ষণাৎ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার এবং আসামি আকাশকে আটক করে পুলিশ।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours