জাতীয় দলের প্রধান নির্বাচক লিপু

Estimated read time 1 min read
Ad1

দীর্ঘদিন ধরেই জাতীয় দলের নির্বাচক প্যানেল নিয়ে নানা আলোচনা-সমালোচনা হয়েছে। শেষ পর্যন্ত আর মেয়াদ বাড়ছে না প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনের।

তাদের বদলে এখন প্রধান নির্বাচক করা হয়েছে গাজী আশরাফ হোসেন লিপুকে। এছাড়া তাদের সঙ্গে থাকবেন হান্নান সরকার ও আব্দুর রাজ্জাক। সোমবার বোর্ড সভাশেষে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।   

গত বছরের ডিসেম্বরে আগের নির্বাচক প্যানেলের চুক্তি শেষ হয়। এরপর বোর্ডের চাওয়াতে এতদিন ধরে কাজ করছিলেন তারা। এখন আনুষ্ঠানিকভাবে নির্বাচক প্যানেল থেকে ইতি ঘটলো। যদিও বিসিবি সভাপতি জানিয়েছেন, সুবিধাজনক জায়গায় চাকরি দিয়ে বিসিবিতেই রাখা হবে নান্নু ও সুমনকে।

নতুন করে দায়িত্ব পাওয়া গাজী আশরাফ হোসেন লিপু বিসিবির সাবেক পরিচালক, ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান এবং বিপিএল গভর্নিং বডির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। ছিলেন জাতীয় দলের অধিনায়কও।   তাকে প্রধান নির্বাচক করার কারণ জানতে চাওয়া হয় বিসিবি সভাপতির কাছে।

এ নিয়ে পাপন বলেন, ‘বোর্ড এপ্রিশিয়েট করেছে আমাদের ক্রিকেটে তাদের অবদান। এবং আমরা সকলে একবাক্যে স্বীকার করেছি আমরা খুবই খুশি তাদের অবদানে। কিন্তু আমরা তাদেরকে হারাতেও চাই না। এজন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি আমরা তাদেরকে বোর্ডের অন্য সুইটেবল পজিশনে দুজনকেই রাখবো। ’

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours