কাবিটার বরাদ্দের লোভ দেখিয়ে ভোট চাচ্ছেন এমপি

Estimated read time 1 min read
Ad1

 লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খাঁনের বিরুদ্ধে রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত।

তিনি দাবি করছেন, কাবিটার বরাদ্দের লোভ দেখিয়ে অপর চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চুর পক্ষে ভোট চাচ্ছেন এমপি।

এ বিষয়ে তিনি প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ও রামগঞ্জ উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে পৃথক দুটি লিখিত অভিযোগ দিয়েছেন আরাফাত। 

অভিযোগে উল্লেখ করা হয়েছে, সংসদ সদস্য আনোয়ার হোসেন খাঁন পৌর মেয়র, পৌর কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদেরকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চুর (মোটরসাইকেল প্রতীক) পক্ষে কাজ করার জন্য নির্দেশ দিয়েছেন। এমপির পক্ষে তার পিএস এলজিইডির কাবিটা প্রকল্পের বরাদ্দের লোভ দেখিয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে ওই প্রার্থীর পক্ষে ভোট চাচ্ছেন।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত গত বৃহস্পতিবার (৯ মে) রাতে অভিযোগ করেন। এ চিঠির অনুলিপি লক্ষ্মীপুর জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা, গোয়েন্দা সংস্থা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।

এমপি আনোয়ার হোসেন খাঁনের ব্যক্তিগত সহকারী (পিএস) মো. রফিক বলেন, আমি কোনো জনপ্রতিনিধিকে কল দিইনি। অভিযোগটি সত্য নয়।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দত্ত গতকাল শুক্রবার (১০ মে) রাতে বাংলানিউজকে বলেন, অভিযোগ পেয়েছি, এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours