ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন দুই ইউপি সদস্য মা ও খালা

Estimated read time 1 min read
Ad1

নাটোরের নলডাঙ্গা উপজেলায় এবারের এসএসসি পরীক্ষায় (ভোকেশনাল শাখা থেকে) একসঙ্গে পাস করেছেন ইউনিয়ন পরিষদের দুই নারী সদস্য। তারা সম্পর্কে দুই বোন।

এছাড়া একসঙ্গে পাস করেছে তাদের এক সন্তান। 

এই ইউনিয়নে একই পরিবারের তিন বোনই ইউনিয়ন পরিষদের নারী সদস্য। এদের মধ্যে বড় বোন হালিমা বেগম (৪৮) ও মেঝ বোন মোছা. নাছিমা বেগম (৪০) স্থানীয় বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য।

তারা দুজনই রাজশাহীর চারঘাট উপজেলার ওমর গাড়ি ফাজিল মাদরাসার পরীক্ষার্থী ছিলেন। আর ইউপি সদস্য নাছিমার ছেলে মো. সোহানুর রহমান সোহান (১৬) নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র থেকে এসএসসি ভোকেশনাল শাখা থেকে উত্তীর্ণ হয়েছে। অর্থাৎ সোহান তার মা ও খালা একসঙ্গে এসএসসি পাস করলো।

রোববার (১২ মে) ফল প্রকাশের পর দু-বোন ও তাদের সন্তানের সাফল্যের বিষয়টি প্রকাশ পায়। এতে উচ্ছ্বসিত হয়ে তারা এলাকায় মিষ্টি বিতরণ করেছেন। তারা জেলার নলডাঙ্গা উপজেলার কৃষ্ণপুর দিঘা ও মির্জাপুর দিঘা গ্রামের বাসিন্দা। বড় বোন হালিমা বেগম নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও মেঝ বোন নাছিমা বেগম একই ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য।

উল্লেখ যে, গত ২০২২ সালে ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে একই পরিবার থেকে ৩ বোন ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের নারী সদস্য নির্বাচিত হন। এদের মধ্যে বড় বোন হালিমা বেগম নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও মেঝবোন নাছিমা বেগম একই ইউনিয়নের ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য। ছোট বোন শাহনাজ পারভিন সদর উপজেলার ছাতনী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য। এছাড়াও নলডাঙ্গার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদে তাদের মাও দুইবার সংরক্ষিত আসনের মহিলা সদস্য ছিলেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours