মশার যন্ত্রণায় সিলেটে মশারি মিছিল

Estimated read time 1 min read
Ad1

‘মশা নিয়ে ভাবনা আর না আর না, সিলেট সিটি কর্পোরেশনের লোক দেখানো মশার ওষুধ ছিটানো আর দেখতে চাইনা চাইনা’ এই স্লোগানে সিলেটের রাজপথে মশারি মিছিল হয়েছে।

বুধবার (১৫ মে) দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা ও সিলেট প্রবাসী কল্যাণ সংস্থার যৌথ উদ্যোগে প্রতীকি মিছিল অনুষ্ঠিত হয়।

বিশেষ করে শিক্ষার্থীরা পড়ছে চরম বিপাকে। সন্ধ্যায় ছেলেমেয়েরা পড়তে বসতে পারছে না মশার যন্ত্রণায়। সমাবেশ থেকে আগামী এক মাসের মধ্যে মশা নিধনে মাঠ পর্যায়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা না হলে কঠিন কর্মসূচী ঘোষণা করা হবে, জানান বক্তারা।

সিলেট কল্যাণ সংস্থার কার্যকরী কমিটির সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে এবং মহানগর কমিটির সভাপতি হুমায়ুন রশিদ চৌধুরীর পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিবিযুকস’র বিভাগীয় কমিটির পরিচালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, সিকস’র কার্যকরী কমিটির সহ-সাধারণ সম্পাদক মো. তালেব হোসেন তালেব, সিবিযুকস’র বিভাগীয় কমিটির সভাপতি আলহাজ মুখতার আহমেদ তালুকদার, সিনিয়র সহ-সভাপতি মো. নাজমুল হুসাইন, সহ-সভাপতি আব্দুস সোবহান আজাদ, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ খান, সাংগঠনিক সম্পাদক মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ।

আরো উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মো. ফুজায়েল আহমদ, সহ-প্রচার সম্পাদক শাহীন আহমেদ, যুব ও ক্রীড়া সম্পাদক মো. আল-আমিন আহমদ, সিবিযুকস’র সিলেট জেলা কমিটির সভাপতি হাজী মো. আশরাফ উদ্দিন, সহ-সভাপতি তোফায়েল আহমদ, মো. মিনহাজ উদ্দিন, সিবিযুকস’র সিলেট মহানগর কমিটির সহ-সভাপতি জাকারিয়া মোহাম্মদ সালাহউদ্দিন সাকের, সাধারণ সম্পাদক  মো. রফিকুল ইসলাম শিতাব, প্রচার সম্পাদক দিপক কুমার মোদক বিলু, সহ-প্রচার সম্পাদক সুহেল মিয়া প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours