বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে গাউসিয়া হক মনজিলের ‘ত্রাণ ও দুর্যোগ মোকাবেলা সেল’

Estimated read time 0 min read
Ad1

চট্টগ্রামের ফটিকছড়ি ও হাটহাজারী উপজেলায় আজও সহস্রাধিক বন্যা দুর্গতদের মাঝে শুকনো ও রান্নাকরা খাবার বিতরণ এবং ৭ শতাধিক চিকিৎসাবঞ্চিতদের বিনামূল্যে ওষুধসহ চিকিৎসাসেবা প্রদান করেছে মাইজভাণ্ডার দরবার শরিফ গাউসিয়া হক মনজিল প্রতিষ্ঠিত ‘শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট’ ও ‘মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ’ নিয়ন্ত্রণাধীন শাখা কমিটিসমূহের সদস্যদের নিয়ে গঠিত ‘ত্রাণ ও দুর্যোগ মোকাবেলা সেল’।

আজ ফটিকছড়ি উপজেলার ভুজপুর ইউনিয়ন এবং হাটহাজারী উপজেলার ধলই ও ফরহাদাবাদ ইউনিয়নে এবং মন্দাকিনী গ্রামে ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়। এ দুই উপজেলার দুর্গত মানুষদের মাঝে রান্না করা খাবার, শুকনো খাবার, বোতলজাত পানি, মোমবাতিসহ প্রয়োজনীয় জিনিসপত্র সরবরাহ করা হয়।

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট নিয়ন্ত্রণাধীন চিকিৎসাকেন্দ্র সমূহের উদ্যোগে হারুয়ালছড়ি উচ্চ বিদ্যালয়, হাইদচকিয়া উচ্চ বিদ্যালয় ও বড় ছিলোনিয়াস্থ অস্থায়ী ক্যাম্পের মাধ্যমে দুর্যোগে চিকিৎসা বঞ্চিত ৭ শতাধিক বয়স্ক, মহিলা ও শিশুদের বিনামূল্যে ওষুধসহ চিকিৎসাসেবা প্রদান করা হয়। এছাড়াও মাইজভাণ্ডার শরিফ গাউসিয়া হক মনজিল প্রতিষ্ঠিত ‘ত্রাণ ও দুর্যোগ মোকাবেলা সেল’র সেবককগণ ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ও ধর্মপুর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা সংষ্কার করেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours